এক নজরে সকল ইভেন্ট – আমাদের মির্জানগর

ফেনী জেলার পরশুরাম উপজেলার অন্তর্গত আমাদের এই ১নং মির্জানগর ইউনিয়ন। ইউনিয়নবাসী হিসেবে সত্যিই আমরা গর্ববোধ করে পারি, শুধুমাত্র নিচের এই তালিকাটি দিয়েই। শুধুমাত্র আমাদের মির্জানগর ফেসবুক গ্রুপের মাধ্যমে এই ভার্চুয়াল জগতে একত্রিত হয়ে আমরা এত বড় বড় কাজগুলো করে ফেলেছি, যা দেশের অন্য কোন ইউনিয়নে এর আগে হয়েছে কিনা আমার জানা নেই।

এটা সত্যি যে আমাদের সংগৃহীত মোট অনুদানের টাকাটা হয়তো কারও কারও দৃষ্টিতে খুব বেশী না, সমাজে এমন অনেক মানুষ আছেন যারা চাইলেই মুহুর্তেই এই চেয়ে অনেক বেশী পরিমাণ অর্থ সহযোগীতা করতে পারেন বা করে থাকেন। তবে, আমাদের এই অর্থ সেই টাকার সাথে মেলানো যাবে না। এই অর্থ ইউনিয়নের সাধারণ মানুষদের ঘাম ঝড়ানো অর্থ, যা তারা শুধুমাত্র ইউনিয়নবাসীকে ভালোবেসেই দিয়েছেন। চাকুরীজীবি, ব্যবসায়ী, প্রবাসী, রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, ছাত্রসহ সকল শ্রেণী পেশার মানুষ নিজের আয় বা জমানো টাকা থেকে অনুদান দিয়ে এত বড় বড় কাজগুলো সফল করেছেন।

যারা এই ইভেন্টগুলোর সাথে জড়িত ছিলেন তারা এই পোস্টটি শেয়ার করতে পারেন, যাতে ভবিষ্যত নতুন প্রজন্ম জানতে পারে করোনার লকডাউন আমাদের মধ্যে ফিজিক্যাল ডিসটেন্স তৈরী করতে পারলেও, আমাদের স্যোশাল বন্ডিং ভাংতে পারেনি।


কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল সকলের নিকট, যারা সব সময় আমাদের সাথে ছিলেন।

‘সবাই মিলে, সবার পাশে’ স্লোগানকে সামনে রেখে আমাদের মির্জানগর ফেসবুক গ্রুপ কর্তৃক ইতিমধ্যেই যে ইভেন্টগুলো সম্পন্ন করা হয়েছে তার তালিকা

এ পর্যন্ত মোট সহায়তা প্রদান: ১০,৪৫,০৩১/-

 

পোস্টটি শেয়ার করুন