কপিরাইট অভিযোগ – দাবী পরিত্যাগী নীতি

 

সম্মানিত লেখক/পাঠকবৃন্দ,

কবি ও কবিতা তার দাবী পরিত্যাগী নীতি সম্পর্কে আপনাদের কিছু গুরুত্বপূর্ণ বিষয় জানাতে বদ্ধ পরিকর। আমাদের ওয়েবসাইটে বিভিন্ন খ্যাতিমান লেখক/কবিদের যে সমস্ত গল্প বা কবিতা প্রকাশ করা হয় তা শুধুমাত্র তাদের এই অপরূপ সৃষ্টিকে ভবিষ্যত প্রজন্মের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে। প্রতিটি লেখার সর্বস্বত্ত্ব প্রকাশিত গল্প বা কবিতার নামের সাথে উল্লেখিত লেখক / কবিদের দ্বারা সংরক্ষিত।

যদি কেউ এই সমস্ত লেখা বা লেখার কোনো অংশ অপব্যবহার করে অথবা কবির নাম ব্যতীত অন্য যে কোন মাধ্যমে অন্য নামে প্রকাশ করে তার দায়ভার আমাদের নয়। এক্ষেত্রে লেখক নিজের মত করে অপব্যবহারকারীর বিরুদ্ধে যেকোন ব্যবস্থা নিতে পারবেন। আমাদের প্রকাশিত যে কোন লেখা যদি অপব্যবহার বা কপিরাইট ভঙ্গের অভিযোগ ওঠে তবে আমরা সেই লেখার দাবী পরিত্যাগ করব। আমাদের ওয়েবসাইটটি ব্যবহারকারীর জন্য সম্পূর্ন ফ্রি, এটি ব্যবহারের বিপরীতে কোন ধরনের মেম্বারশীপ বা অন্য কোন চার্জ দেওয়ার প্রয়োজন হয় না। এটিকে শুধুমাত্র একটি অনলাইন পাঠাগার বলা যেতে পারে।

এরপরও যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যে কোন লেখার বিরুদ্ধে আপনার কপিরাইট ভঙ্গের অভিযোগ থাকে এবং আপনি উক্ত লেখার কপিরাইট সংরক্ষণ করে থাকেন, তবে তা উপর্যুক্ত প্রমাণাদিসহ নিম্নোক্ত ফর্মে আমাদের অবহিত করুন। যাচাইয়ান্তে আপনার অভিযোগ সঠিক প্রমাণিত হলে আমরা অতি দ্রুত তা আমাদের ওয়েবসাইট থেকে সড়িয়ে ফেলার ব্যবস্থা গ্রহণ করব-

 

কপিরাইট অভিযোগ ফরম